শাহরুখের বিপদের দিনে পাশে দাঁড়ালেন সালমান

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ৪, অক্টোবর, ২০২১, সোমবার
শাহরুখের বিপদের দিনে পাশে দাঁড়ালেন সালমান

মাদককাণ্ডে গ্রেফতার হয়েছেন ‘বলিউড বাদশা’ শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। এই দুঃসময়ে বন্ধুর পাশে দাঁড়ালেন ‘বলিউড ভাইজান’ সালমান খান। রবিবার রাতে শাহরুখ-এর বাড়ি মান্নাত-এ যান সালমান।

মান্নাতের সামনে চিত্রগ্রাহকদের ক্যামেরায় ধরা পড়েন তিনি। সাদা রঙের রেঞ্জ রোভার গাড়িতে চালকের পাশের আসনে বসে আসেন সালমান। একটি কালো রঙের টি-শার্ট পরেছিলেন তিনি। মাথায় ছিলো টুপি। কারও সংগে কোনও কথা না বলে সোজা প্যালেসের ভেতরে ঢুকে যান তিনি।

‘করণ অর্জুন’, ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর মতো একাধিক ছবিতে একসংগে কাজ করেছেন শাহরুখ এবং সালমান। দু’জনের বহুদিনের বন্ধুত্বের সম্পর্কে অনেক চড়াই-উতর দেখা গেছে। এই সম্পর্কের পাশাপাশি তাঁদের পারিবারিক সম্পর্কও বহু দিনের। তাই ছেলে গ্রেফতারের পর বিপদের দিনে সব কাজ ফেলে সালমান ছুটে এসেছেন শাহরুখ-গৌরীর পাশে দাঁড়াতে।

বিজয় বাংলা/এইচএম

 

গত শনিবার একটি প্রমোদতরী থেকে আরিয়ান খানকে গ্রেফতার করে ভারতর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তদন্ত কর্মকর্তারা জানিয়েছেন, দীর্ঘ জেরার পর মাদক সেবনের কথা স্বীকার করেন আরিয়ান। এর পরেই গ্রেফতার করা হয় তাঁকে। সোমবার পর্যন্ত তাঁকে এনসিবি’র হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন আদালত।

শেয়ার করে ছড়িয়ে দিন