হবিগঞ্জের চুনারুঘাটে পুলিশের নাকের ডগায় চুরি!থানা থেকে পালালো আটক চোর-!

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ২৯, জুন, ২০২২, বুধবার
হবিগঞ্জের চুনারুঘাটে পুলিশের নাকের ডগায় চুরি!থানা থেকে পালালো আটক চোর-!

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের চুনারুঘাট থানা থেকে শাহআলম(২৯)নামে চুরির মামলার আটক হওয়া এক চোর থানা থেকে পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে।মঙ্গলবার(২৮জুন) রাতে সাড়ে ১১ টায় এ ঘটনাটি ঘটে।
সূত্র জানায়,গতকাল মঙ্গলবার দিবাগত রাতে পুলিশ কল্যান সুপার মার্কেটের কপি হাউজে থালা ভেঙে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে।এসময় দোকানের থালা ভেঙে নগদ ১৫ হাজার টাকা ও মালামাল নিয়ে যায় । পরে থানা রোডের আশপাশের সিসি ফুটেজে দেখে চুর সনাক্ত করা হয়। পরে চুনারুঘাট থানার এসআই তরিকুল ইসলাম হিমনের নেতৃত্বে একদল পুলিশ স্থানীয় লোকজনের সহায়তায় চুনারুঘাট পৌরশহরে ক্রসরোড থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসেন।পরে তাকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করছিলেন এসআই তরিকুল ইসলাম হিমন।এসময় তার কবল থেকে সুকৌশলে পালিয়ে যায় শাহআলম। পুলিশ তার পিছু নিয়েও ধরতে ব্যর্থ হয়।শাহআলম পৌরশহরের চন্দনা এলাকার আব্দুল নুর ওরফে মধু মিয়ার ছেলে।খবর পেয়ে মাধবপুর সার্কেল থানায় উপস্থিত হন। তাকে ধরার জন্য চুনারুঘাট থানার বিভিন্ন এলাকায় অভিযান চালালেও গ্রেফতার করতে পারেনি পুলিশ। এরিপোর্ট লেখাকালে আসামী শাহআলমকে গ্রেফতার করতে অভিযান চলছিল বলে জানায় চুনারুঘাট থানা পুলিশ।
এব্যাপারে সর্বশেষ জানতে সহকারী পুলিশ সুপার(মাধবপুর সার্কেল)মহসিন আল মুরাদের সাথে মুঠোফোনে রাত ২টা ২৯মিনিটে যোগাযোগ করা হলে,তিনি বলেন এবিষয়ে আপাতত এখন কিছু বলতে পারতেছিনা তবে বিষয়টি গুরুত্ব সহকারে দেখতেছেন এবং এই বিষয়ে পরে জানাবেন বলে জানান।
শাহআলমের বিরুদ্ধে একাধিক চুরি ও ডাকাতির অভিযোগে থানায় মামলা হয়েছে।
এঘটনায় চুনারুঘাট উপজেলায় তোলপাড় শুরু হয়েছে।

আকিকুর রহমান রুমন।
২৯জুন ২০২২ইং।
মোবাঃ-০১৭১৭-২৮২৮৭১
হবিগঞ্জ।

শেয়ার করে ছড়িয়ে দিন