নিজ বাসা থেকে বলিউড অভিনেতার অর্ধ গলিত লাশ উদ্ধার

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ২, ডিসেম্বর, ২০২১, বৃহস্পতিবার
<strong>নিজ বাসা থেকে বলিউড অভিনেতার অর্ধ গলিত লাশ উদ্ধার</strong>

মারা গেলেন বলিউড অভিনেতা ব্রহ্ম মিশ্র। মির্জাপুর ওয়েবসিরিজে তাকে দেখা গিয়েছিল ললিতের চরিত্রে। তার মৃত্যুর খবর সামাজিক মাধ্যমে শেয়ার করেন মির্জাপুরের আরেক অভিনেতা দিব্যেন্দু শর্মা। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) মুম্বাইয়ের ফ্ল্যাট থেকে তার অর্ধ পচাগলা দেহ উদ্ধার করে মুম্বাই পুলিশ। হাসপাতালে ময়না তদন্তের জন্য মরদেহ পাঠানো হয়েছে।

হিন্দুস্থান টাইমসের প্রতিবেদনে জানা যায়, শৈশব থেকেই অভিনেতা হওয়ার স্বপ্ন দেখতেন ব্রহ্ম। বরাবরই তার অভিনেতা হওয়ার স্বপ্নে তিনি পাশে পেয়েছেন তার পরিবারকে। পুণে ফিল্ম ইনস্টিটিউট থেকে অভিনয় নিয়ে পড়াশোনা করেছেন ব্রহ্ম। পড়াশোনা শেষ করে মুম্বাইয়ে এসে বসবাস শুরু করেন অভিনেতা। মঞ্চ থেকেই অভিনয়ে হাতেখড়ি এই অভিনেতার। ২০১৩ সালে ‘চোর চোর সুপার চোর’ ছবিতে প্রথম অভিনয় করেছিলেন তিনি। এরপর ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘কেশরী’, ‘দঙ্গল’, ‘সুপার ৩০’- র মতো বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে তাকে জনপ্রিয়তা এনে দিয়েছে ‘মির্জাপুর’ ওয়েবসিরিজের ললিত চরিত্রটি।

এই অভিনেতার মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। পুলিশের তরফ থেকে এখনও কোনও অফিসিয়াল তথ্য দেয়া হয়নি। প্রাথমিক তদন্তে জানা যাচ্ছে, গত ২৯ নভেম্বর বুকে যন্ত্রণার জেরে চিকিৎসকের কাছে গিয়েছিলেন তিনি, ডাক্তার তাকে বেশ কিছু ওষুধপত্র দেয়। মনে করা হচ্ছে হার্ট অ্যাটাকের জেরেই মৃত্যু হয়েছে অভিনেতার, তবে তা স্পষ্ট নয়।

জানা গেছে, ফ্ল্যাটের বাথরুম থেকে উদ্ধার করা হয়েছে ব্রহ্মর দেহ। পুলিশ বলছে, অটোপসি রিপোর্ট এলেই অভিনেতার মৃত্যুর কারণ এবং সময় সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

বিজয় বাংলা/এনএ/২/২১২/২১

শেয়ার করে ছড়িয়ে দিন