কারাবন্দী আলেমদের পরিবারের সাথে ঈদ করতে দিন। মাওলানা হাবিবুর রহমান

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ১৯, এপ্রিল, ২০২২, মঙ্গলবার
কারাবন্দী আলেমদের পরিবারের সাথে  ঈদ করতে দিন।   মাওলানা হাবিবুর রহমান

ময়মনসিংহ, ১৮ এপ্রিল ‘২২
বাংলাদেশ খেলাফত যুব মজলিস ময়মনসিংহ জেলার সহ-সভাপতি মাওলানা হাবিবুর রহমান বলেন বিনা কারণে ১ বছর ধরে নির্দোষ আলেমদের বন্দী করে রেখেছে বর্তমান সরকার। আলেমদের একটাই অপরাধ তারা হকের কথা গুলো অকোপটে বলে দেন। তিনি বলেন, আর কত আলেমদের উপর আপনারা জুলুম করবেন? দীর্ঘ একটি বছর পরিবার শিশু, সন্তান থেকে তাদের দূরে রেখেছেন একটু তাদের দিকে মানবতার দৃষ্টিতে তাকান। তিনি সংগঠনের মুহতারাম সভাপতি আল্লামা মামুনুল হক কে ঈদের আগেই মুক্তি দিতে সরকার বাহাদুরের প্রতি উদাত্ত আহ্বান জানান।

তিনি আজ বাংলাদেশ খেলাফত যুব মজলিস ময়মনসিংহ ফুলবাড়িয়া থানা শাখার উদ্যোগে আয়োজিত তাকওয়া অর্জনে মাহে রমজানের ভূমিকা শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

যুব মজলিস ফুলবাড়িয়া থানা শাখার সভাপতি মাওলানা ফরহাদ হোসাইনের সভাপতিত্বে উক্ত প্রোগ্রামে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব মজলিস ময়মনসিংহ জেলার নির্বাহি সদস্য মাওলানা নাসির উদ্দিন। তার বক্তব্যে তিনি বলেন রমজানের বরকতময় মাসে ইসরায়েলের সন্ত্রা*সী বাহিনী ফিলিস্তিনের মজলুম মুসলমানদের উপর ক্রাকডাউন চালাচ্ছে যা স্পষ্ট মানবাধিকার লংঘন। তাদেরকে মসজিদুল আকসা প্রাঙ্গণে নামাজ পরতে বাধা দিচ্ছে। তিনি আরও বলেন, নিরীহ ফিলিস্তিনিদের ওপর ইসরায়েলের হামলা বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়কে উদ্যোগ নিতে হবে এবং বাংলাদেশ সরকারকে মসজিদুল আকসায় মুসল্লীদের উপর হামলার প্রতিবাদ ও কুটনৈতিক তৎপরতা চালিয়ে অবৈধ রাষ্ট্র ইসরাইলের বিরুদ্ধে ভূমিকা নেওয়ার আহ্বান জানান। এছাড়াও উক্ত প্রোগ্রামে থানা ও ইউনিয়নের বিভিন্ন স্তরের দায়িত্বশীল ও কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করে ছড়িয়ে দিন