খেলাফতের দাওয়াত প্রতিটি মানুষের কাছে পৌঁছিয়ে দিতে হবে -মাওলানা জালালুদ্দীন আহমদ

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ৩, নভেম্বর, ২০২২, বৃহস্পতিবার
<strong>খেলাফতের দাওয়াত প্রতিটি  মানুষের কাছে পৌঁছিয়ে দিতে হবে                -মাওলানা জালালুদ্দীন আহমদ</Strong>

গাজী ইসমাঈল ভাঁওয়ারী
বিজয় বাংলা বিশেষ প্রতিনিধি

আজ ১ নভেম্বর ‘২২ঢাকা মহানগরীর উদ্যোগে আয়োজিত মাসব্যাপী দাওয়াতি কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ সদস্য হন।
এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ তিনি বলেছেন, সমাজ ও রাষ্ট্রের সকল ক্ষেত্রে অশান্তি বিরাজ করছে। মানুষের জান-মালের কোনো নিরাপত্তা নেই। মানুষ মহাকষ্টে দিনাতিপাত করছে। সমাজ ও রাষ্ট্রে শান্তি প্রতিষ্ঠায় খেলাফত ব্যবস্থারর বিকল্প নেই। খেলাফত প্রতিষ্ঠায় আমাদের জান-মালের কোরবানী করতে হবে। তিনি বলেন, খেলাফত প্রতিষ্ঠিত হলে মানুষ পরিপূর্ণ ইসলাম মোতাবেক জীবন পরিচালনা করতে পারবে। কুরআনের আইন বাস্তবায়নে আমাদের কাজ করতে হবে। তিনি আরও বলেন, আজ সারা বিশ্বে মানুষ দুইভাগে বিভক্ত। একটি পক্ষ ইসলামের পক্ষে আর আরেকটি পক্ষ ইসলামের বিপক্ষে। ইসলামের বিপক্ষ শক্তি ইসলাম নির্মূলে বিভিন্ন ষড়যন্ত্র করছে। এ ষড়যন্ত্র মোকাবেলায় আমাদের ধৈর্য্য ও সাহসিকার পরিচয় দিয়ে সামনে এগিয়ে যেতে হবে। তিনি খেলাফতের দাওয়াত প্রতিটি মানুষের কাছে পৌঁছিয়ে দিতে দলের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।
তিনি আজ বাদ মাগরিব বাংলাদেশ খেলাফত মজলিস ঢাকা মহানগরীর উদ্যোগে আয়োজিত দাওয়াতী মাসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সভাপতির বক্তব্যে মাওলানা আতাউল্লাহ আমীন বলেন, আল্লাহ পাক নবী রাসূলদের পাঠিয়েছেন পৃথিবী থেকে তাগুতী ব্যবস্থা বাতিল করে আল্লাহর বিধান প্রতিষ্ঠার জন্য। বাংলাদেশ খেলাফত মজলিসও তাগুতী শাসন ব্যবস্থা বাতিল করে আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন প্রতিষ্ঠা করার কাজ করছে। আজকে যারা এ সংগঠনে যোগদান করেছেন সকলকে আন্তরিক মোবারকবাদ জানান।
যুগ্মমহাসচিব ও ঢাকা মহানগরীর সভাপতি মাওলানা আতাউল্লাহ আমীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মুমিনের পরিচালনায় বক্তব্য রাখেন যুগ্মমহাসচিব মাওলানা কোরবান আলী কাসেমী, মুফতি শরাফত হোসাইন, কেন্দ্রীয় অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, সাংগঠনিক সম্পাদক মাওলানা আবুল হাসানাত জালালী, সহ-প্রশিক্ষণ সম্পাদক মাওলানা জহিরুল ইসলাম, সহ-সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা শরীফ হোসাইন, ঢাকা মহানগর সহ-সভাপতি মাওলানা হাসান জুনাঈদ, মাওলানা জয়নুল আবেদীন, সহ-সাধারণ সম্পাদক মাওলানা আতিক উল্লাহ, সাংগঠনিক সম্পাদক মাওলানা এহসানুল হক, বায়তুলমাল সম্পাদক মাওলানা মিজানুর রহমান মিসবাহ, সহ-বায়তুলমাল সম্পাদক মুহাম্মদ জাবেদ হোসাইন, হাফেজ দেলোয়ার হোসাইন, মাওলানা আবু হানিফ নোমান প্রমূখ।
অনুষ্ঠানে বিভিন্ন পেশার মানুষ সদস্য ফরম পূরণ করে বাংলাদেশ খেলাফত মজলিসে যোগদান করেন।

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 68
    Shares