ছাতকে কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ৩০, অক্টোবর, ২০২২, রবিবার
<strong>ছাতকে কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত</strong>

জুনাইদ আহমদ সুনামগঞ্জ প্রতিনিধিঃ
সুনামগঞ্জের ছাতক থানা পুলিশের উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে থানা প্রাঙ্গণ থেকে এক বর্নাঢ্য র‍্যালী বের করা হয়। র‍্যালীটি গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে থানা প্রাঙ্গনে আলোচনা সভায় মিলিত হয়। থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা ইউআরসি ইন্সট্রাক্টর মোস্তফা আহসান হাবীব এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সহকারি পুলিশ সুপার (ছাতক-দোয়ারা সার্কেল) রণজয় চন্দ্র মল্লিক, সহকারি কমিশনার (ভূমি) মো. ইসলাম উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজীব চক্রবর্ত্তী, ভাইস চেয়ারম্যান লিপি বেগম, জয়কলস হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. সেলিম, ছাতক নৌ-পুলিশের ইনচার্জ আনোয়ার হোসেন মৃধা, উপজেলা কমিউনিটি পুলিশিং এর আহবায়ক সৈয়দ আহমদ, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মুক্তিযোদ্ধা এডভোকেট পিযুষ ভট্রাচার্য, মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, আমির আলী বাদশাহ ও মুক্তিযোদ্ধা সাবেক চেয়ারম্যান কদর মিয়া, ছাতক প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রনি, ইউপি চেয়ারম্যান সুন্দর আলী, সাইফুল ইসলাম ও আবুল হাসনাত, মন্ডলীভোগ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেলালুল ইসলাম, ইসলামী ফাউন্ডেশন ছাতকের ইনচার্জ মাওলানা জসিম উদ্দিন, ইউপি সদস্যা রোকসানা বেগম।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,
ছাতক প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক কাজী রেজাউল করিম রেজা, অর্থ সম্পাদক আতিকুর রহমান মাহমুদ, সদস্য মোশাহিদ আলী ও আরিফুর রহমান মানিক, ছাতক থানার (ওসি) তদন্ত আরিফুল আলম, জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আহমদ উল্ল্যাহ ভূইয়া, ছাতক থানার উপ-পুলিশ পরিদর্শক আতিকুল আলম খন্দকার, আসাদুজ্জামান রাসেল, মোশারফ হোসেন, শামছুল আরেফিন, শাহিন মিয়া, গোলাম মুর্শেদ ফাত্তাহ, নাজমুল হোসেন, মখলিছুর রহমান, মাসুদ রানা, লুৎফুর রহমান ও আসাদুজ্জামান, ছাতক অনলাইন প্রেসক্লাবের সভাপতি সাকির আমীন, সহ-সভাপতি এইচএম খালেদ, সাংবাদিক ফজল উদ্দিন, সাজ্জাদ তালুকদার ও এআর সায়েম, ইউপি সদস্য ময়নুল ইসলাম রাসেল, সাদিক মিয়া, ফারুক মিয়া ও আবদুর রশিদ প্রমুখ।

প্রধান অতিথি সহকারি পুলিশ সুপার রণজয় চন্দ্র মল্লিক বলেন, কমিউনিটি পুলিশিং অপরাধ দমনে গুরুত্বপূর্ন ভূমিকা রাখছে। তিনি পুলিশের সকল কার্যক্রমে সহযোগিতার হাত বাড়ানোর জন্য সকলের প্রতি আহবান জানান।

জুনাইদ আহমেদ
ছাতক, সুনামগঞ্জ।

শেয়ার করে ছড়িয়ে দিন