বর্তমান আওয়ামী লীগ সরকার শিল্পবান্ধব সরকার: হানিফ

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ১৩, জানুয়ারি, ২০২২, বৃহস্পতিবার
<strong>বর্তমান আওয়ামী লীগ সরকার শিল্পবান্ধব সরকার: হানিফ</strong>

ন্যাশনাল ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ সদর আসনের সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ বলেছেন, ‘বর্তমান আওয়ামী লীগ সরকার শিল্পবান্ধব সরকার।’

তিনি বলেন, বর্তমান সরকারের সময়ে দেশের শিল্প কলকারখানাগুলোকে আরও আধুনিকায়ন করে গড়ে তোলা হচ্ছে। কুষ্টিয়ার এই কেএনবি প্রতিষ্ঠান এগিয়ে যাচ্ছে। বর্তমানে ৯০০ কর্মকর্তা-কর্মচারী প্রতিষ্ঠান কাজ করছেন। ভবিষ্যতে আরও মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা সৃষ্টি করে বেকারত্ব দূরীকরণের লক্ষ্যে কাজ করবে বলে আশা রাখি।

বুধবার রাতে শহরতলীর বটতৈলে কারখানা চত্বরে কেএনবি এ্যাগ্রো ইন্ডাষ্ট্রিজ লিঃ এর ১০ম বছর পূর্তি উৎসব উপলক্ষে মিলাদ মাহফিল, কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, আমার লক্ষ্য একটাই কুষ্টিয়া হবে শান্তির জেলা। মানুষ যেন নির্ভয়ে থাকতে এবং নির্বিঘ্নে ব্যবসা পরিচালনা করতে পারে। আর এতোদিনে আমার সেই চাওয়া পূরণ হয়েছে।

তিনি বলেন, কুষ্টিয়ায় যাতে করে চাঁদাবাজী, দখলবাজী, টেন্ডারবাজী করতে না পারে এবং ব্যাবসায়ীরা যাতে করে নির্ভয়ে নির্বিঘ্নে ব্যবসা-বাণিজ্য করতে পারে এ সরকার তার ব্যবস্থা নিশ্চিত করেছে।

বিজয় বাংলা/এনএ/১৩/১/২২

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 2
    Shares