বানিয়াচংয়ে গভীর রাতে পুলিশের অভিযানে চেয়ারম্যানের ভাই’র ঘর থেকে জুয়া খেলার সরঞ্জামসহ ০৪ জুয়াড়ি গ্রেপ্তার

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ২২, জুন, ২০২২, বুধবার
বানিয়াচংয়ে গভীর রাতে পুলিশের অভিযানে চেয়ারম্যানের ভাই’র ঘর থেকে জুয়া খেলার সরঞ্জামসহ ০৪ জুয়াড়ি গ্রেপ্তার

আকিকুর রহমান রুমন,(বানিয়াচং থেকে-বিশেষ প্রতিনিধি):হবিগঞ্জের বানিয়াচংয় থানা পুলিশের গভীর রাতে বিশেষ অভিযানে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকা পয়সাসহ চার জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গতকাল মঙ্গলবার দিবাগত গভীর রাতে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ এমরান হোসেনের দিক নির্দেশনায় ১৫নং পৈলারকান্দী বিথঙ্গল পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই হুমায়ূন কবিরের নেতৃত্বে এসআই নজরুল ইসলাম সহ একদল পুলিশ রাত সাড়ে ১২টায় অভিযান চালিয়ে উক্ত আসামীদের গ্রেফতার করেন।
এবিষয়ে জানতে গতকাল রাত ২২জুন ১২টা ৪৩মিনিটে ফাঁড়ি ইনচার্জের মুঠোফোনে যোগাযোগ করা হলে ৪মিনিট ৫৯সেকেন্ডের আলাপকালে তিনি এসব তথ্য প্রদান করেন।
গ্রেফতারকৃত আসামীরা হলো
১৫নং পৈলারকান্দি ইউনিয়নের কুমড়ি গ্রামের মোঃ নজরুল ইসলাম(৪০) পিতা-মৃত ধন মিয়া,মোঃতোতা মিয়া(৪৫)পিতা-মোঃ আব্দুর রহমান উভয়সাং-কুমড়ী, থানা-বানিয়াচং, জেলা-হবিগঞ্জ।
মোঃ আবুল কাশেম (৫০)পিতা-মৃত ছিরু মিয়া,আজমান মিয়া(৪০)পিতা-মৃত হিরা মিয়া, উভয়সাং-কদমচাল, থানা-অষ্টগ্রাম, জেলা-কিশোরগঞ্জ জুয়া খেলার নগদ অর্থ ও তাসসহ গ্রেপ্তার করা হয়।
এলাকাবাসী সূত্রে জানাযায়,দীর্ঘদিন ধরে বর্তমান চেয়ারম্যান নাসির উদ্দিন চৌধুরীর আত্বীয় ভাই বাবুল মিয়ার ঘরে দীর্ঘদিন যাবৎ একটি চক্র জুয়াখেলা সহ বিভিন্ন অপকর্ম চালিয়ে আসছিল।
গতকাল তার ঘরে অভিযান পরিচালনা করে ওদেরকে গ্রেফতার করার পুলিশের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।
এ ব্যাপারে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ এমরান হোসেন বলেন, আসামীদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা করে বিচারার্থে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।তিনি আরো বলেন,সকল প্রকার অপরাধ দমনে নিয়মিত এই অভিযান অভ্যাহত থাকবে।

আকিকুর রহমান রুমন।
মোবাইল নাম্বারঃ-
০১৭১৭-২৮২৮৭১
২২জুন ২০২২ইং।

শেয়ার করে ছড়িয়ে দিন