হবিগঞ্জের বানিয়াচংয়ে বন্যা দূর্গতদের মাঝে জেলা প্রশাসক ইশরাত জাহানের ত্রাণ বিতরণ

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ২৪, জুন, ২০২২, শুক্রবার
হবিগঞ্জের বানিয়াচংয়ে বন্যা দূর্গতদের মাঝে জেলা প্রশাসক ইশরাত জাহানের ত্রাণ বিতরণ

আকিকুর রহমান রুমন,হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচংয়ে বন্যা দূর্গতদের আশ্রয়কেন্দ্র পরিদর্শন ও ত্রান বিতরণ করলেন হবিগঞ্জ জেলার জেলা প্রশাসক ইশরাত জাহান।
বৃহস্পতিবার ২৩জুন বানিয়াচং উপজেলার ১৪নং মুরাদপুর ইউনিয়নের বিভিন্ন আশ্রয়কেন্দ্রে অবস্থান নেয়া বন্যাদুর্গত পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ত্রাণ সামগ্রী প্রদান করছেন হবিগঞ্জ জেলার জেলা প্রশাসক ইশরাত জাহান।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)মিন্টু চৌধুরী স্যার,উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী,উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ,বানিয়াচং, সার্কেল এএসপি পলাশ রঞ্জন দেব,সহকারী কমিশনার(ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি,মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, অফিসার ইনচার্জ(ওসি) মোঃএমরান হোসেন, পিআইও মলয় কুমার দাস,১৪নং মুরাদপুর ইউপি চেয়ারম্যান শেখ মিজান প্রমুখ।
আশ্রয়ন কেন্দ্রে অবস্থানরত বন্যাদুর্গতদের পরিদর্শন ও ত্রাণ বিতরণকালে জেলা প্রশাসক অভয় প্রদান করেন এবং সরকারের পক্ষ থেকে সকল ধরনের সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।এ সময় পরম স্নেহে বন্যাদুর্গত প্রত্যেক পরিবারের সাথে কুশলাদি বিনময় করেন এবং স্বাস্থ্য ও নিরাপত্তা বিষয়ক প্রয়োজনীয় পরামর্শ প্রদান করেন।

আকিকুর রহমান রুমন।
মোবাইল নাম্বারঃ-
০১৭১৭-২৮২৮৭১
২৩ জুন ২০২২ ইং।
বানিয়াচং হবিগঞ্জ।

শেয়ার করে ছড়িয়ে দিন