জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভায় শ্রেষ্ঠ এএসআই মনোনীত হলেন শিবলু মজমুদার

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ৭, আগস্ট, ২০২২, রবিবার
<strong>জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভায়  শ্রেষ্ঠ এএসআই মনোনীত হলেন শিবলু মজমুদার</strong>

আকিকুর রহমান রুমন,হবিগঞ্জ প্রতিনিধি | হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে।গতকাল সকালে পুলিশ লাইন্স ড্রিল শেডে হবিগঞ্জ জেলার বিভিন্ন ইউনিটের ইউনিট ইনচার্জ,অফিসার ও ফোর্সদের অংশ গ্রহণে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস)জনাব মাহমুদুল হাসান এর সঞ্চালনায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার এস এম মুরাদ আলি।
সভায় কং/১৩৫০ মোঃ আশিক ইকবাল চৌধুরী দীর্ঘ চাকুরী জীবন সফলতার সাথে অতিক্রম করে আগামী ১লা সেপ্টেম্বর পেনশন গ্রহণের নিমিত্তে অবসর উত্তর ছুটিতে গমণ করবেন এ উপলক্ষে তাকে সংবর্ধনা প্রদান করা হয়।এ সময় তিনি অত্র জেলার সকল অফিসার ও ফোর্সের সার্বিক কল্যাণ নিশ্চিতকরণ ও তাদের বিভিন্ন সুবিধা, অসুবিধার কথা শুনেন এবং বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।
সভা শেষে জেলার অফিসার ও ফোর্সদের বিভিন্ন কৃতিত্বপূর্ণ কাজের জন্য পুরস্কার প্রদান করা হয়।পুরস্কার হিসেবে পুলিশ সুপার মহোদয় অফিসার ও ফোর্সের হাতে ক্রেস্ট ও ধন্যবাদপত্র তুলে দেন।সভায় জেলার শ্রেষ্ঠ এএসআই হিসেবে সম্মাননায় ভূষিত হন সদর মডেল থানার এএসআই শিবলু মজুমদার।পরে দুপুর ১২টায় পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলণ কক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা সভা হয়।
উক্ত মাসিক কল্যাণ সভায় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মাহফুজা আক্তার শিমুল,অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জন দে, সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল)জমহসীন আল মুরাদ,সহকারী পুলিশ সুপার (বাহুবল সার্কেল) আবুল খয়ের,জেলা বিশেষ শাখার ডিআইও-১, আরআই আরওআই সহ অত্র জেলার সকল অফিসার ইনচার্জগণ।

আকিকুর রহমান রুমন।
মোবাইল নাম্বারঃ-
০১৭১৭-২৮২৮৭১
৭আগষ্ট ২০২২ইং।
হবিগঞ্জ।

শেয়ার করে ছড়িয়ে দিন