ছাত্র মজলিসকে ছাত্র সমাজের অবিভাবকত্ব গ্রহণ করতে হবে — ড. আহমদ আবদুল কাদের

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ২৪, সেপ্টেম্বর, ২০২২, শনিবার
<strong>ছাত্র মজলিসকে ছাত্র সমাজের অবিভাবকত্ব গ্রহণ করতে হবে — ড. আহমদ আবদুল কাদের</strong>

ছাত্র মজলিসের কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদের প্রথম সাধারণ অধিবেশন অনুষ্ঠিত:

বিজয় বাংলা অনলাইন | খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, বর্তমান ছাত্র সমাজ অবিভাবকহীন অবস্থায় রয়েছে। ছাত্র সমাজের দুঃখ-দুর্দশা লাঘব ও অধিকার আদায়ে কেউ কথা বলছে না। ফলে ছাত্র সমাজের কোন সমস্যাই সমাধান হচ্ছে না।

তিনি বলেন, ছাত্রলীগের নামধারী সন্ত্রাসীরা বিভিন্ন ক্যাম্পাসে নানা ধরণের অপকর্মের ঘটনা ঘটিয়ে চলছে কিন্তু সরকারের প্রচ্ছন্ন মদদে সবাই পার পেয়ে যাচ্ছে। যে কারণে তারা আরও হিংস্র হয়ে উঠছে। এরা বিভিন্ন স্থানে পৈশাচিকতা চালিয়েই যাচ্ছে। মানুষের নিরাপত্তা ও ইজ্জতের জন্য হুমকি ছাত্রলীগের এসকল অপতৎপরতা বন্ধ করতে হবে।

তিনি শিক্ষাঙ্গণে সরকার দলীয় ছাত্র সংগঠনের নামধারী সন্ত্রাসীদের অপকর্ম বন্ধে কার্যকর ব্যবস্থা গ্রহনের আহবান জানান। ২৩ ও ২৪ সেপ্টেম্বর ২০২২ (শুক্রবার ও শনিবার), সংগঠনের কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদের প্রথম সাধারণ অধিবেশনের সমাপনী দিনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সংগঠনের মুহতারাম কেন্দ্রীয় সভাপতি বিলাল আহমদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত অধিবেশনে অংশগ্রহণ করেন সাবেক কেন্দ্রীয় সভাপতি ও খেলাফত মজলিসের যুগ্ম-মহাসচিব এডভোকেট জাহাঙ্গীর হোসাইন, মুহাম্মদ মুনতাসির আলী, অধ্যাপক মুহাম্মদ আবদুল জলিল, সাবেক কেন্দ্রীয় সভাপতি প্রকৌশলী আবদুল হাফিজ খসরু, মাওলানা মুহাম্মদ মনির হোসাইন।

দুই দিনব্যাপী অধিবেশনে দারসে কুরআন পেশ করেন সংগঠনের সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা আজীজুল হক।

উপস্থিত ছিলেন সেক্রেটারি জেনারেল মুহাম্মদ রায়হান আলী, প্রশিক্ষণ ও ক্যাম্পাস কার্যক্রম সম্পাদক কে এম ইমরান হোসাইন, প্রকাশনা সম্পাদক আলমগীর হোসাইন, অফিস ও প্রচার সম্পাদক হাসান আহমাদ খান, বায়তুলমাল সম্পাদক ইসমাইল খন্দকার, পাঠাগার ও ছাত্রকল্যাণ সম্পাদক সিরাজুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য সাইফুল ইসলাম জলীল, আহসান আহমাদ খান, জাকারিয়া হুসাইন জাকির ও নুর মুহাম্মদ।

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 40
    Shares