বিএনপি পদ্মাসেতুর বিরোধিতা স্বীকার করে নিয়েছে: তথ্যমন্ত্রী

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ২৭, জুন, ২০২২, সোমবার
<strong>বিএনপি পদ্মাসেতুর বিরোধিতা স্বীকার করে নিয়েছে: তথ্যমন্ত্রী</strong>

ন্যাশনাল ডেস্ক: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, পদ্মাসেতু উদ্বোধন হওয়ায় যুক্তরাষ্ট্র, ভারত, পাকিস্তান অভিনন্দন জানালেও বিএনপি অভিনন্দন জানাতে পারেনি। পদ্মাসেতু হওয়ায় সবাই আনন্দিত হলেও বিএনপি নেতারা খুশি হতে পারেনি। অভিনন্দন জানাতে ব্যর্থ হয়ে তারা স্বীকার করে নিয়েছে, পদ্মাসেতুর বিরুদ্ধে তারা ষড়যন্ত্র করেছিল।
রোববার সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের সময় এসব কথা বলেন তিনি।

ড. হাছান বলেন, যারা একসময় পদ্মাসেতু নিয়ে সমালোচনা করেছিল, নিজস্ব অর্থায়নের বিষয়ে আশঙ্কা প্রকাশ করেছিল, তাদের অনেকেই আজ প্রধানমন্ত্রীর প্রশংসা করেছেন। জাতির এই সক্ষমতায় তারাও আনন্দিত হয়েছেন। যে বিশ্বব্যাংক পদ্মাসেতু থেকে অর্থায়ন প্রত্যাহার করেছিল, সেই বিশ্ব ব্যাংকের কান্ট্রি ডিরেক্টর উদ্বোধনী অনুষ্ঠানে শাড়ি পরে গিয়ে আমাদের সঙ্গে সংহতি প্রকাশ করেছেন।

এ সময় গণমাধ্যমকর্মীদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, পদ্মাসেতুর উদ্বোধনী অনুষ্ঠান বিশ্বের বিভিন্ন পত্রপত্রিকায় ফলাওভাবে প্রচার হয়েছে, জাতির সক্ষমতার ও গর্বের প্রতীক হিসেবে পদ্মাসেতুকে উপস্থাপন করা হয়েছে। এই গর্ব আমাদের সবার। সাংবাদিকবন্ধুরা প্রত্যেকটি টেলিভিশন এবং পত্রিকায় জুন মাসের শুরু থেকেই ধারাবাহিক প্রতিবেদন করেছেন এবং জাতির আবেগ-উচ্ছ্বাস গণমাধ্যমে উঠে এসেছে। এজন্য সব গণমাধ্যমকর্মীকে ধন্যবাদ।

বিজয় বাংলা/এনএ/২৭/৬/২২

শেয়ার করে ছড়িয়ে দিন