হঠাৎ হাসপাতালে ইমরান খান

বিজয় বাংলা
প্রকাশিত ২০, মে, ২০২৩, শনিবার
<strong>হঠাৎ হাসপাতালে ইমরান খান</strong>

বিজয় বাংলা অনলাইন ডেস্কঃ

হঠাৎ করেই হাসপাতালে ভর্তি হয়েছেন ইমরান খান। বিভিন্ন সূত্র থেকে জানা গেছে, পেটে ব্যথা নিয়ে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী। শনিবার (২০মে) ভোরে লাহোরের শওকত খানম মেমোরিয়াল ক্যানসার হাসপাতালে ভর্তি হন তিনি। খবর পাকিস্তানি সংবাদমাধ্যম জিও টিভির।

 

জিও টিভির প্রতিবেদনে বলা হয়েছে, হাসপাতালে চার ঘণ্টা থাকার পর লাহোরে নিজ বাসভবনে ফেরেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) পার্টির প্রধান ইমরান খান। তবে পিটিআইয়ের পক্ষ থেকে এক টুইটবার্তায় বলা হয়েছে, ইমরান খান নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্যই হাসপাতালে গেছেন।

 

টুইটারে পোস্ট করা এক ভিডিওতে দেখা গেছে, গাড়িবহর নিয়ে লাহোরের জামান পার্কের বাসভবন থেকে হাসপাতালের উদ্দেশ্যে বের হন ইমরান খান।

 

গত ৯ মে আল কাদির ট্রাস্ট দুর্নীতির মামলায় রাজধানী ইসলামাবাদে আদালত চত্বর থেকে ইমরান খান গ্রেফতার হন। তবে তিনি এখন জামিনে রয়েছেন। জামিন পাওয়ার পর থেকে তিনি লাহোরে জামান পার্কের বাড়িতে অবস্থান করছিলেন।

 

 

এদিকে, জিও টিভির আরেক প্রতিবেদন থেকে জানা গেছে, আল কাদির ট্রাস্ট দুর্নীতি মামলায় এবার পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের নামে সমন জারি করেছে পাকিস্তানের দুর্নীতি দমন সংস্থা ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরো (এনএবি)। আগামী ২৩ মে এনএবির রাওয়ালপিন্ডি কার্যালয়ে শারীরিকভাবে উপস্থিত থাকতে বলা হয়েছে তাকে।

 

গত শুক্রবার (১৯ মে) রাতে পাঞ্জাব প্রদেশের লাহোরের জামান পার্ক এলাকায় ইমরানের বাসভবনে গিয়েছিলেন এনএবির দুই কর্মকর্তা। সেখানে পিটিআই চেয়ারম্যানের লিগ্যাল টিমের সদস্যদের কাছে সমন হস্তান্তর করা হয়েছে।

 

 

 

বিজয় বাংলা/এইচ কে/২০/০৫/২০২৩ইং

শেয়ার করে ছড়িয়ে দিন