নরসিংদীতে দক্ষতা উন্নয়নে সাংবাদিক কর্মশালা অনুষ্ঠিত

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ১, নভেম্বর, ২০২২, মঙ্গলবার
<strong>নরসিংদীতে দক্ষতা উন্নয়নে সাংবাদিক কর্মশালা অনুষ্ঠিত</strong>

গাজী ইসমাঈল ভাঁওয়ারী
বিজয় বাংলা বিশেষ প্রতিনিধি

নরসিংদী জেলায় কর্মরত রিপোর্টার্সদের দক্ষতা উন্নয়নে এক সাংবাদিক কর্মশালা ও সনদ বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

৩১(অক্টোবর) বিকেলে নরসিংদী জেলা পরিষদ মিলনায়তনে নরসিংদী রিপোর্টার্স ক্লাবের আয়োজনে এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। নরসিংদী রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমানের পরিচালনায় ও সহ-সভাপতি মোঃ জসিম উদ্দিন সরকারের সঞ্চালনায়
ও নরসিংদী রিপোর্টার্স ক্লাবের সভাপতি এডভোকেট তুষার মিত্র এর সভাপতিত্বে নরসিংদী জেলা ছয়টি উপজেলা থেকে আগত সাংবাদিক দের কে নিয়ে প্রশিক্ষণ কর্মশালা।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপসচিব) মোহাম্মদ শরীফুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নরসিংদী জেলার সেরা চিকিৎসক ডাঃ মোঃ কাউসার আহমেদ সুৃমন, জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক মাহমুদুল হাসান তাপস, দৈনিক ইত্তেফাক পত্রিকার জেলা প্রতিনিধি ও নরসিংদী প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রবীণ সাংবাদিক নিবারন চন্দ্র রায়, নরসিংদী জেলা থেকে প্রকাশিত সরকারি মিডিয়াভুক্ত সাপ্তাহিক অতিক্রম পত্রিকার প্রধান সম্পাদক আফরোজা আহমেদ প্রমূখ। কর্মশালায় প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন ইন্ডিপেন্ডেন্ট টিভি ও দৈনিক আজকের পত্রিকার নরসিংদী জেলা প্রতিনিধি মোঃ আসাূুজ্জামান রিপন ও সময় টিভির জেলা প্রতিনিধি মোঃ আশিকুর রহমান পিয়াল। কর্মশালা শেষে প্রশিক্ষণে অংশগ্রহনকারী সাংবাদিকদের মাঝে সনদ পত্র বিতরণ করা হয়।

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 28
    Shares