ময়মনসিংহে নাশকতার মামলায় দুই জামায়াত নেতা গ্রেপ্তার

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ১৮, মে, ২০২২, বুধবার
<strong>ময়মনসিংহে নাশকতার মামলায় দুই জামায়াত নেতা গ্রেপ্তার</strong>

গ্রেপ্তার দুই জামায়াত নেতা মো. শহিদুল্লাহ কায়সার ও আনোয়ার হোসেন সুজন। ছবি : সংগৃহীত

অনলাইন ডেস্ক | ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে নাশকতার মামলার পলাতক আসামি দুই জামায়াত নেতাকে গ্রেপ্তার করেছে। আজ মঙ্গলবার সন্ধ্যায় ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানা থেকে ইমেইল বার্তায় পাঠানো এক প্রেসনোটে এই খবর নিশ্চিত করা হয়েছে।

গ্রেপ্তার দুই জামায়াত নেতা হলেন ঈশ্বরগঞ্জ থানার অধিবাসী ময়মনসিংহ মহানগর জামায়াতের সাধারণ সম্পাদক মো. শহিদুল্লাহ কায়সার (৪২) ও ফুলপুরের সিংহেশ্বর গ্রামের বাসিন্দা সহকারী সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সুজন (৪০)। গতকাল সোমবার রাতে শহরের গাঙ্গিনাড়পাড় এলাকা থেকে দুই জামায়াত নেতাকে গ্রেপ্তার করা হয়।

২০২১ সালের একটি নাশকতার মামলার আসামি দুই জামায়াত নেতা। প্রেসনোটে দাবি করা হয়েছে অধ্যাপক মো. শহিদুল্লাহ কায়সার শহরের মুন্সীবাড়ি এলাকায় ডা. শরিফুল ইসলামের বাসায় ভাড়ায় বসবাস করতেন। তিনি একজন ব্যবসায়ী। আনোয়ার হোসেন সুজন পাটগুদাম নিকুঞ্জ আবাসিক এলাকায় বসবাস করতেন। তিনি একটি বেসরকারি কলেজের শিক্ষক।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ওসি মো. শাহ কামাল আকন্দ আজ মঙ্গলবার রাতে এই খবর নিশ্চিত করে বলেন, গ্রেপ্তার দুই জামায়াত নেতাকে আজ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সুত্র:এনটিভি

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 9
    Shares