মুফতি আবদুল হালিম বোখারীর ইন্তেকালে খেলাফত মজলিসের শোক

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ২১, জুন, ২০২২, মঙ্গলবার
<strong>মুফতি আবদুল হালিম বোখারীর ইন্তেকালে খেলাফত মজলিসের শোক</strong>

বিজয় বাংলা অনলাইন | ঢাকা, ২১ জুন ২০২২: চট্টগ্রাম পটিয়া মাদ্রাসার মুহতামিম ও আঞ্জুমানে ইত্তেহাদুল মাদারিস বাংলাদেশের মহাসচিব মুফতি আবদুল হালিম বোখারী আজ সকালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তাঁর ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড: আহমদ আবদুল কাদের।
প্রদত্ত শোকবাণীতে নেতৃদ্বয় বলেন, মুফতি আবদুল হালিম বোখারী রহ: ছিলেন দেশের একজন প্রথিতযশা আলেমে দ্বীন। মাদ্রাসা শিক্ষার উভয় ধারায় তিনি সর্বোচ্চ ডিগ্রী অর্জন করেন। সাধারণ শিক্ষাব্যবস্থায়ও তিনি ডিগ্রীপ্রাপ্ত হন। ইলমে হাদীস ও ফিকাহ শাস্ত্রের উপর তিনি গভীর জ্ঞান রাখতেন এবং যুগ সমস্যার উপযোগী সমাধান দিতে পারতেন। তিনি ওলামায়ে কেরামের উল্লেখযোগ্য অংশের দীর্ঘদিন নেতৃত্ব দিয়েছেন। তাঁর মৃত্যুতে জাতি একজন মহান ব্যক্তিকে হারালো। তাঁর অনুপস্থিতি ইলমে দ্বীনের অঙ্গনে বিশাল শূন্যতা সৃষ্টি করবে। মহান আল্লাহ আমাদের এই শূন্যতা দ্রুত পূরণ করে দিন।

খেলাফত মজলিস নেতৃদ্বয় মুফতি আবদুল হালিম বোখারী রহ: এর রুহের মাগফিরাত কামনা করে মহান আল্লাহর দরবারে তাঁর জান্নাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 53
    Shares