ওয়াসার পানির মূল্যবৃদ্ধির প্রতিবাদে প্রেসক্লাবের সামনে বিএনপির বিক্ষোভ সমাবেশ

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ২৪, জুলাই, ২০২২, রবিবার
<strong>ওয়াসার পানির মূল্যবৃদ্ধির প্রতিবাদে প্রেসক্লাবের সামনে বিএনপির বিক্ষোভ সমাবেশ</strong>

বিজয় বাংলা অনলাইন | ওয়াসার পানির মূল্যবৃদ্ধির সিদ্ধান্তের প্রতিবাদে ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর বিএনপির উদ্যোগে জাতীয় প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ চলছে। তাদের সমাবেশের কারণে জাতীয় প্রেস ক্লাবের সামনের সড়কের এক অংশে যান চলাচল বন্ধ হয়ে গেছে।

রবিবার (২৪ জুলাই) সকাল ১০টায় সমাবেশ শুরু হয়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে প্রেস ক্লাব চত্বরে বিএনপি নেতাকর্মীদের উপস্থিতি বাড়তে থাকে। সমাবেশস্থলে দেখা যায়, ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর বিএনপির কয়েক হাজার নেতাকর্মী ও সমর্থক রাস্তার মাঝে বসে এবং আশপাশের জড়ো হয়ে বিক্ষোভ করছেন। এতে প্রেস ক্লাবের সামনের সড়কের এক পাশ সম্পূর্ণ বন্ধ হয়ে গেছে। ফলে সদরঘাট, যাত্রাবাড়ী, সায়েদাবাদ, মতিঝিল থেকে ছেড়ে আসা গণপরিবহনগুলোকে বিকল্প সড়ক ব্যবহার করতে হচ্ছে।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালামের সভাপতিত্বে উত্তরের সদস্য সচিব আমিনুল হক ও দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মজনুর সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান ও ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমান।

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 2
    Shares