মাওলানা শফিক উদ্দিন রহ. এর স্মরণ; জীবন ও কর্মশীর্ষক আলোচনা ১লা ডিসেম্বর

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ২৮, নভেম্বর, ২০২২, সোমবার
<strong>মাওলানা শফিক উদ্দিন রহ. এর স্মরণ; জীবন ও কর্মশীর্ষক আলোচনা ১লা ডিসেম্বর</strong>

প্রেস বিজ্ঞপ্তি | মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন রহ.:
জমিনে আল্লাহর রাজ কায়েমের আন্দোলনের নির্ভিক সিপাহসালার, খেলাফত মজলিসের সাবেক নায়েবে আমীর,ইসলামী ছাত্র মজলিসের প্রতিষ্ঠাকালীন কেন্দ্রীয় সভাপতি,হেফাজতে ইসলাম বাংলাদেশের সাবেক যুগ্ম মহাসচিব মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন রাহিমাহুল্লাহ!

জন্ম :
১ লা মার্চ ১৯৬২ ঈ. সুনামগঞ্জের ছাতক উপজেলাধীন দিগলবাগ গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন,তাঁর পিতার নাম – হাফিজ আব্দুল কাইউম।

ইন্তেকাল:
৩ এপ্রিল ২০২১ ঈ. রাজধানীর ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন।
রাষ্ট্রচিন্তক মাওলানা শফিক উদ্দিনের মৃত্যুতে সংগঠনের সর্বস্তরের নেতাকর্মী, আলেম সমাজ ও ইসলামী অঙ্গনে শোকের ছায়া নেমে আসে।
তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়ে রেখে যান,মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৯ বছর।

তিনি একজন আদর্শবান ন্যায়বিদ,ঝরে যাওয়া মানিক মাওলানা শফিক উদ্দিন রহ. লেখাপড়াও এলাকা থেকে শুরু করে সিলেট সরকারি আলিয়ায় কামিল ও সর্বোচ্চ বিদ্যাপিঠ ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স সম্পন্ন করেছেন।

তিনি খেলাফত মজলিসের ঢাকা মহানগরী সভাপতি,সিনিয়র যুগ্মমহাসচিব, ভারপ্রাপ্ত মহাসচিব সর্বশেষ কেন্দ্রীয় নায়েবে আমীরের দায়িত্ব পালন করেছেন।

ছাতক – দোয়ারায় মাওলানা শফিক উদ্দিন;
ছাতক – দোয়ারার জন্য অনেক খেটেছেন,জনদুর্ভোগ দেখে কেঁদেছেন,পাড়ায় মহল্লায় হেঁটেছেন, এলাকার সার্বিক উন্নয়নে আমৃত্যু চেষ্টা করে গেছেন,ছাতক – দোয়ারার গুণগত পরিবর্তনের লক্ষ্যে জাতীয় সংসদ নির্বাচনেও অংশগ্রহণ করেছিলেন।

: ছাতক উপজেলা খেলাফত মজলিসের উদ্যোগে ১লা ডিসেম্বর ২০২২ গোবিন্দগঞ্জ সায়মা শাদী মহলে মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন রহ. এর জীবন – কর্মশীর্ষক আলোচনা ও দোয়া মাহফিল,সার্বিক সফলতা ও সকলের উপস্থিতি কামনা করছি।

আল্লাহ তা’য়ালা উম্মাহ দরদী রাহবারকে জান্নাতুল ফেরদৌসের মেহমান হিসেবে কবুল করুন, আলোচনা ও দোয়া মাহফিলকে সফল করুন!

বার্তা প্রেরক :
আখতার হুসাইন আতিক
দোয়ারা বাজার,সুনামগঞ্জ।

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 61
    Shares