নাটোরের সিংড়ায় নকল স্বর্ণের পুতুল ব্যবসায়ীর হাতে এক কৃষক লাঞ্চিতের অভিযোগ

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ৪, ডিসেম্বর, ২০২২, রবিবার
<strong>নাটোরের সিংড়ায় নকল স্বর্ণের পুতুল ব্যবসায়ীর হাতে  এক কৃষক লাঞ্চিতের অভিযোগ </strong>

মোঃ ওমর ফারুক সিংড়া নাটোর প্রতিনিধি।

নাটোরের সিংড়ায় নকল স্বর্ণ পুতুল ব্যবসায়ী রফিকুল ইসলাম অফিজের মারপিটের শিকার হয়েছেন ঐ গ্রামের কৃষক আক্তার আলী (৩৫)। সে পিপুলশন গ্রামের আঃ রাজ্জাকের পুত্র। এ ঘটনায় নিরাপত্তাহীনতায় ভুগছেন কৃষক পরিবার। সিংড়া থানায় অভিযোগ দেয়া হলেও ব্যবস্থা না নেয়ায় উল্টো হুমকি ধামকির শিকার কৃষক আক্তার।

জানা যায়, উপজেলার ডাহিয়া ইউনিয়নের পিপুলশন গ্রামের অফিজের নেতৃত্বে পুতুল ব্যবসায়ী চক্র দীর্ঘদিন থেকে সক্রিয়। স্বর্ণ পুতুলের কথা বলে নকল পিতলের পুতুল লক্ষ লক্ষ টাকার বিনিময়ে বিক্রি করে বিভিন্ন মানুষকে ঠোকানোর ব্যবসা করে আসছে। কেউ প্রতিবাদ করলে তাদের হুমকি ধামকি মারপিট করে আসছে।

কৃষক আক্তার আলী জানান, সম্প্রতি র‍্যাবের হাতে নকল পুতুল বিক্রির অভিযোগে প্রতারনার দায়ে আটক হন রফিকুল ইসলাম অফিজ। এ ঘটনায় প্রশাসনকে বিষয়টি জানিয়েছি বলে অফিজ ও সুইট আমাকে মারপিট সহ আমার টাকা ছিনিয়ে নেয়। গত ৩০ নভেম্বর আমি বাসা থেকে প্রায় ৩০ হাজার টাকা নিয়ে যাওয়ার সময় ভাদাই ব্রীজের নিকট পৌছলে তারা আমাকে মারপিট সহ ৩০ হাজার টাকা নেয় এবং আমাকে হুমকি দেয়। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করে।

এ বিষয়ে সিংড়া থানার ওসি তদন্ত রফিকুল ইসলাম জানান, এ বিষয়ে আমি তদন্ত করছি। তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করে ছড়িয়ে দিন