বিজয় বাংলা’র সম্পাদকের পিতার দাফন সম্পন্ন

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ৩, অক্টোবর, ২০২৩, মঙ্গলবার
<strong>বিজয় বাংলা’র সম্পাদকের পিতার দাফন  সম্পন্ন</strong>

ফরিদ উদ্দিন মাসউদ চুনারুঘাট প্রতিনিধি:

বিজয় বাংলা সম্পাদক ও সর্বদলীয় উলামা পরিষদ চুনারুঘাট এর সম্মানিত সভাপতি জনাব নিজামুদ্দিন মিসবাহ সাহেবের সম্মানিত পিতা জনাব ঈমান আলী সাহেব গতকাল ভোর ৫.৩০ মিনিটের সময় সিলেট উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। গতকাল বিকাল ৫ ঘটিকার সময় স্থানীয় আঠালিয়া সালাম বাজার মাঠে জানাযার নামাজ অনুষ্টিত হয়।তিনি এলাকার বিশিষ্ট মুরুব্বি হিসেবে পরিচিত ছিলেন। তিনি ৩ মেয়ে ও তিন ছেলে সহ অসংখ্য গুনিজন রেখে গেছেন।

ছেলেরা সকলেই হাফেজ মাওলানা পাশাপাশি উনার ভাগ্না, ভাতিজারাও সু-শিক্ষায় শিক্ষিত, আর তার পিছনে মরহুমের বিশেষ অবদান রয়েছে।

জানা যায়, কিছু দিন যাবৎ তিনি অসুস্থতায় ভোগ ছিলেন উন্নত চিকিৎসার জন্য সিলেট হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় উনার মৃত্যু হয়।

উনার জানাযার নামাজে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা আঃ হাই বাহু বলী,বিশিষ্ট সমাজ সেবক প্রভাষক আবদুল করিম, অত্র ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আব্দালুর রহমান আব্দাল,সাবেক চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট সরকার মোঃ শহিদ, সাবেক চেয়ারম্যান মাষ্টার আঃ রশিদ সাহেব,হাফেজ মাওলানা ফারুক আহমদ চৌধুরী, পরিষদ সেক্রেটারী হুসাইন আহমদ, মাওলানা তৌফিকুল ইসলাম শুয়াইবী, বিজয় বাংলার চুনারুঘাট উপজেলার প্রতিনিধি ফরিদ উদ্দিন মাসউদ, মুফতী আমান উল্লাহ আমান, মাওলানা এনামুল হক, এম দরস আলী খান সহ অসংখ্য মুসল্লীয়ানে কেরাম।

সকলেই উনার মাগফিরাতের জন্য দোয়া করেন।

জানাযার নামাজে ইমামতি করেন মরহুমের বড় সন্তান মাওলানা নিযামুদ্দিন মিসবাহ।

শেয়ার করে ছড়িয়ে দিন