বিশ্বকাপ ফাইনালে পাকিস্তানের জয় কেউ আটকাতে পারবে না’

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ১১, নভেম্বর, ২০২২, শুক্রবার
<strong>বিশ্বকাপ ফাইনালে পাকিস্তানের জয় কেউ আটকাতে পারবে না’</strong>

স্পোর্টস ডেস্ক | আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে নিউজিল্যান্ডকে উড়িয়ে দিয়ে ফাইনালে পা রাখে পাকিস্তান। রোববার (১৩ নভেম্বর) ইংল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপের শিরোপা জয়ের লক্ষ্যে মাঠে নামবে তারা। পাকিস্তানের সাবেক তারকা অধিনায়ক ইনজামাম-উল-হক মনে করেন, ফাইনালে ইংল্যান্ডকে হারিয়ে শিরোপা নিজেদের করে নিবে বাবর-রিজওয়ানরা।

সেমিফাইনালে নিউজিল্যান্ডকে ৭ উইকেটে হারিয়ে ফাইনালে ওঠার পর থেকেই শুভেচ্ছায় সিক্ত হচ্ছে পাকিস্তানি ক্রিকেটাররা। পাকিস্তানের সাবেক ক্রিকেটার শোয়েব আখতার, মোহাম্মদ হাফিজ, ইমরান নাজিররা ফাইনালে ওঠায় দলকে শুভেচ্ছা বার্তা জানান। এবার সেই দলে যোগ দিলেন পাকিস্তানের সাবেক তারকা ব্যাটার ইনজামাম-উল-হক।

বিশ্বকাপ ফাইনাল নিয়ে ইনজামাম বলেন, ‘পাকিস্তানকে এই মুহূর্তে অপ্রতিরোধ্য মনে হচ্ছে। টুর্নামেন্টে দলের বোলাররা ভালো করেছে। মিডল অর্ডার পারফর্ম করতে শুরু করেছে। ওপেনাররাও রান পেয়েছে। সবকিছুই ঠিক আছে মনে হচ্ছে। এখন সবটাই আমাদের পক্ষে। আমি মনে করি পাকিস্তানকে এখন জয় থেকে কেউ আটকাতে পারবে না।’

সেমিফাইনালে পাকিস্তান দলের জয়ের নায়ক বাবর আজমেরও প্রশংসা করেন ইনজামাম। তিনি বলেন, ‘বাবর হয়তো আগের ম্যাচগুলোতে রান পাচ্ছিল না। কিন্তু অধিনায়ক হিসেবে তাঁকে কৃতিত্ব দিতেই হবে। তিনি দলকে ভেঙে পড়তে দেননি। পরিসংখ্যান আপনাকে এই সব বলবে না, তবে এই দিকগুলোও গুরুত্বপূর্ণ।

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 9
    Shares