বাংলাদেশের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের দল ঘোষণা

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ৯, জুন, ২০২২, বৃহস্পতিবার
<strong>বাংলাদেশের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের দল ঘোষণা</strong>

বিজয় বাংলা অনলাইন | ওয়েস্ট ইন্ডিজের মাটিতে তিন ফরম্যাটের সিরিজ খেলবে বাংলাদেশ ক্রিকেট দল। আগামী ১৬ জুন থেকে শুরু হবে দুদলের প্রথম লড়াই। ঘরের মাঠে সিরিজকে সামনে রেখে আগে প্রথম টেস্টের জন্য দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ।

দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টের জন্য ১২ সদস্যের দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। বাংলাদেশের বিপক্ষে এই সিরিজের দলে নেই জেসন হোল্ডার। আইপিএল খেলে ফেরার পর বোর্ডের কাছে বিশ্রাম চেয়েছিলেন হোল্ডার। তাই পুরো সিরিজেই বিশ্রামে থাকবেন তিনি।

এক বিবৃতিতে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট জানিয়েছে,‘অলরাউন্ডার জেসন হোল্ডার বাংলাদেশের বিপক্ষে খেলছেন না। তার বিশ্রামের প্রয়োজন। পুরো সিরিজেই তাকে পাওয়া যাচ্ছে না।’

চোটের কারণে এখনো অনিশ্চিত কেমার রোচ। তাই ১২ জনের দলে নেই তাঁর নাম। তবে মূল লড়াইয়ের আগে ফিটনেস পরীক্ষায় পাশ করলে ১৩তম সদস্য হিসেবে দলে ঢুকবেন তিনি। এ ছাড়া রিজার্ভ তালিকায় রাখা হয়েছে শিবনারায়ন চন্দরপলের ছেলে তেজেনারায়ন চন্দরপল। তাঁর সঙ্গে আছেন শারমন লুইস।

অ্যান্টিগায় আগামী ১৬ জুন থেকে শুরু হবে দুদলের প্রথম টেস্ট। সেন্ট লুসিয়ায় দ্বিতীয় টেস্ট শুরু ২৪ জুন। দুটি টেস্ট শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

টেস্টের পর অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি সিরিজ। ২ ও ৩ জুলাই প্রথম দুই টি-টোয়েন্টি হবে ডোমিনিকায়। ৭ জুলাই গানায়ায় অনুষ্ঠিত হবে শেষ টি-টোয়েন্টি।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ গায়ানায় অনুষ্ঠিত হবে। ওয়ানডে সিরিজের ম্যাচগুলো হবে ১০, ১৩ ও ১৬ জুলাই। টি-টোয়েন্টি ম্যাচ বাংলাদেশ সময় রাত ১১টায় এবং ওয়ানডে ম্যাচ সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হবে।

ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড: ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), জার্মেইন ব্ল্যাকউড (সহ-অধিনায়ক), এনক্রুমা বনার, জন ক্যাম্পবেল, জশুয়া দা সিলভা, আলজারি জোসেফ, কাইল মেয়ার্স, গুডাকেশ মোটি, অ্যান্ডারসন ফিলিপ, রেমন রিফার, জেডেন সিলস, ডেভন টমাস।

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 11
    Shares