ইসলামী যুব মজলিস এর আত্মপ্রকাশ

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ১০, মার্চ, ২০২৩, শুক্রবার
<strong>ইসলামী যুব মজলিস এর আত্মপ্রকাশ</strong>

ড. ফয়সাল আহবায়ক ও তুহিন সদস্য সচিব

বিজয় বাংলা অনলাইন | ঢাকা, ১০ই মার্চ ২০২৩ঃ- ইসলামী যুব মজলিস নামে একটি যুব সংগঠন আত্মপ্রকাশ করেছে। গণমানুষের সংগঠন খেলাফত মজলিসের মজলিসে শুরার সিদ্ধান্ত অনুযায়ী যুব সমাজের নৈতিক অবক্ষয় রোধ, যুব সমাজের নেতৃত্বের দক্ষতা বৃদ্ধি, ক্যারিয়ার গাইড লাইন প্রদান ও সর্বোপরি একটি কল্যানমূখী সমাজ ও রাষ্ট্র প্রতিষ্ঠায় কার্যকর ভূমিকা পালন করতে এই সংগঠনের আত্মপ্রকাশ।

জাতীয় মসজিদ বায়তুল মোকাররম চত্বরে এক যুব সমাবেশে এ সংগঠনের ঘোষণা দেন খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস আল্লামা যোবায়ের আহমদ চৌধুরী । তিনি ড. মোস্তাফিজুর রহমান ফয়সালকে আহবায়ক ও তাওহীদুল ইসলাম তুহিনকে সদস্য সচিব করে ১৫ সদস্যের কেন্দ্রীয় আহবায়ক কমিটি ঘোষণা করেন এবং মোনাজাত পরিচালনা করেন।


আমীরে মজলিস তার বক্তব্যে বলেন- দেশে একটি আমূল পরিবর্তন আনতে এ যুব সংগঠন ভুমিকা রাখবে। যুবকরা আগামীর বাংলাদেশকে নেতৃত্ব দিবে। ইসলামী যুব মজলিস এ দেশের যুবকদের একটি নির্ভরযোগ্য আশ্রয়স্থল হবে ইনশাআল্লাহ।

ড. মোস্তাফিজুর রহমান ফয়সালের সভাপতিত্বে ও তাওহীদুল ইসলাম তুহিনের পরিচালনায় এ সমাবেশে আরো বক্তব্য রাখেন খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের, নায়েবে আমির মাওলানা আবদুল বাসিত আজাদ, মাওলানা আহমদ আলী কাসেমী, যুগ্ম মহাসচিব এডভোকেট মুহাম্মদ জাহাঙ্গীর হোসাইন, অধ্যাপক আবদুল জলীল, সাংগঠনিক সম্পাদক শায়খুল হাদীস মাওলানা শেখ মুহাম্মদ সালাহ উদ্দিন, নির্বাহী সদস্য মাওলানা সৈয়দ মুশাহিদ আলী চৌধুরী, ঢাকা মহানগরী উত্তর সভাপতি অধ্যাপক মাওলানা সাইফ উদ্দিন আহমদ খন্দকার, শ্রমিক মজলিসের কেন্দ্রীয় সভাপতি প্রভাষক মুহাম্মদ আবদুল করিম, ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি বিলাল আহমদ চৌধুরী, খেলাফত মজলিস সিলেট মহানগরী সভাপতি মাওলানা তাজুল ইসলাম হাসান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাওলানা শামসুজ্জামান চৌধুরী, আবদুর রাজ্জাক, মাওলানা আবদুল হক আমিনী, এডভোকেট শায়খুল ইসলাম, মাওলানা আহমদ সোহাইল, মাওলানা আজিজুল হক, আবুল হোসেন। সমাবেশ শেষে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

আহবায়ক কমিটিঃ
১. ড. মোস্তাফিজুর রহমান ফয়সাল- আহবায়ক
২. তাওহীদুল ইসলাম তুহিন- সদস্য সচিব
৩. এডভোকেট মাওলানা মোঃ শায়খুল ইসলাম- যুগ্ম সচিব
৪. মাওলানা সোহাইল আহমদ- যুগ্ম সচিব
৫. মাওলানা মনির হোসাইন- সদস্য
৬. মহিউদ্দিন জামিল- সদস্য
৭. মাওলানা আবুল হোসাইন- সদস্য
৮. মুফতী শেখ শাব্বীর আহমাদ- সদস্য
৯. মাওলানা ফরিদ উদ্দিন- সদস্য
১০. মুহাম্মদ শাহীন- সদস্য
১১. দেওয়ান তানজীল আহমদ- সদস্য
১২. মাওলানা আজিজ উল্লাহ আহমদি- সদস্য
১৩. মাওলানা মুহাম্মাদ সালমান- সদস্য
১৪. মাওলানা আবু তাহের- সদস্য
১৫. মাওলানা জহিরুল ইসলাম- সদস্য

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 38
    Shares