শীতার্ত মানুষের সাহায্যে সবাইকে এগিয়ে আসতে হবে – মাওলানা মোহাম্মদ ইসহাক

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ৮, জানুয়ারি, ২০২৩, রবিবার
<strong>শীতার্ত মানুষের সাহায্যে সবাইকে এগিয়ে আসতে হবে – মাওলানা মোহাম্মদ ইসহাক</strong>

ঢাকা, ০৭ জানুয়ারি ২০২৩: খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, মজলুম মানুষের আহাজারিতে চারিদিক ভারী হয়ে উঠেছে। বিভিন্ন জনপদে ক্ষমতাসীনদের ক্ষমতা, আধিপত্য টিকিয়ে রাখতে জনগণের উপর শোষণ জুলুমের স্টীম রোলার চালাচ্ছে। মানব রচিত বিভিন্ন মতবাদের পরীক্ষা-নীরিক্ষা হয়েছে কিন্তু মানুষের মুক্তি আসেনি। ক্ষমতাসীনদের জুলুম-শোষণ থেকে মানবতার মুক্তির একমাত্র পথ হচ্ছে ইসলাম। মানুষের দুনিয়ার কল্যাণ ও পরকালীন মুক্তির জন্য সমাজ ও রাষ্ট্রে ইসলাম প্রতিষ্ঠা করতে হবে। খেলাফত মজলিসের সদস্য প্রার্থীদের নিয়ে আয়োজিত দিনব্যাপী তরবিয়তী মজলিসে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এই প্রচণ্ড শীতের মধ্যেও বহু মানুষ স্টেশন, রাস্তাঘাটে খোলা আকাশের নীচে রাত্রি যাপন করছে। শীতবস্ত্র নিয়ে এসব শীতার্ত মানুষের সাহায্যে সবাইকে এগিয়ে আসতে হবে।

আজ সকাল ৯টা থেকে পল্টনস্থ মজলিস মিলনায়তনে কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক অধ্যাপক কাজী মিনহাজুল আলমের সভাপতিত্বে ও সহকারি প্রশিক্ষণ সম্পাদক অধ্যাপক একেএম মাহবুবব আলমের পরিচালনায় অনুষ্ঠিত তরবিয়তি মজলিসে প্রধান আলোচক ছিলেন মহাসচিব ড. আহমদ আবদুল কাদের, দারস এ কুরআন পেশ করেন নায়েবে আমীর মাওলানা আহমদ আলী কাসেমী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্মমহাসচিব অধ্যাপক মোঃ আবদুল জলিল, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মো: মিজানুর রহমান, সহকারি প্রশিক্ষণ সম্পাদক প্রকৌশলী আবদুল হাফিজ খসরু, ঢাকা মহানগরী দক্ষিণ সভাপতি অধ্যাপক মাওলানা আজিজুল হক প্রমুখ।

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 2
    Shares