আমি নির্দোষ, অব্যাহতি দিন: পরীমণি

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ৫, জানুয়ারি, ২০২২, বুধবার
<strong>আমি নির্দোষ, অব্যাহতি দিন: পরীমণি</strong>

অনলাইন ডেস্কঃ নিজেকে নির্দোষ দাবি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা থেকে অব্যাহতি চেয়ে আবেদন করেছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমণি।

বুধবার (৫ জানুয়ারি) সকালে পরীমণির আইনজীবী নীলাঞ্জনা সুরভী রিফাত মামলার দায় থেকে অব্যাহতি চেয়ে আবেদন করেন। অপরদিকে ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউর আব্দুল্লাহ আবু আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করতে শুনানি করেন।

সকাল সাড়ে ১০টার দিকে আদালতে উপস্থিত হন পরীমণি। মামলার অপর দুই আসামি হলেন- আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেন। ঢাকার ১০ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক মোহাম্মদ নজরুল ইসলামের আদালতে এই তিনজনের বিরুদ্ধে অভিযোগ শুনানির জন্য দিন ধার্য ছিল। শুনানি শেষে নায়িকা পরীমণিসহ তিনজনের বিরুদ্ধে বিচার শুরুর আদেশ দেন আদালত। এর মধ্য দিয়ে ছয় মাস আগে র‌্যাবের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের এ মামলার আনুষ্ঠানিক বিচারকাজ শুরু হলো।

শুনানিতে পরীমণির আইনজীবী অভিযোগ করেন, আইনশৃঙ্খলা রক্ষাকারিবাহিনী যে মাদক উদ্ধারের কথা বলছে, সেগুলো পরীমণির বাসা থেকে উদ্ধার করা হয়নি। জব্দ তালিকা তৈরিতে ত্রুটি আছে।

২০২১ সালের ৪ আগস্ট পরীমণির বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাব। নিয়ে যায় সদর দফতরে। সেখানে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে পরদিন বনানী থানায় নিয়ে আসা হয় পরীমণিকে। এরপর র‌্যাব বাদী হয়ে মামলা করে পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে।

বিজয় বাংলা/এনএ/৫/১/২২

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 2
    Shares