দল ঘোষণার পর ছুটির চিঠি দিলেন সাকিব !

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ৫, ডিসেম্বর, ২০২১, রবিবার
দল ঘোষণার পর ছুটির চিঠি দিলেন সাকিব !

ইনজুরির জন্য পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্ট খেলেননি সাকিব আল হাসান। মিরপুরে গতকাল শনিবার (৪ ডিসেম্বর) শুরু হওয়া সিরিজের শেষ টেস্টে খেলছেন সাকিব। এরই মধ্যে নিউজিল্যান্ডের বিপক্ষে দুই টেস্ট সিরিজের জন্য ১৮ সদস্যের স্কোয়াড ঘোষণা করে বিসিবি।

সেই স্কোয়াডে রয়েছেন তাসকিন এবং মিরপুর টেস্টে প্রথমবারের মতো ডাক পাওয়া দুই ওপেনার মাহামুদুল হাসান জয় ও নাঈম শেখ। ছিলেন সাকিব আল হাসানও। দলে রাখা হলেও গতকাল সন্ধ্যায় চিঠি দিয়ে আনুষ্ঠানিকভাবে সাকিব জানিয়েছেন- তিনি নিউজিল্যান্ড সফরে যাবেন না।

শনিবার সন্ধ্যা ৬টা নাগাদ আসন্ন নিউজিল্যান্ড সফরের জন্য বিসিবির দল ঘোষণার এক ঘণ্টা পর চিঠি দিয়ে সাকিব নিউজিল্যান্ড সফর থেকে ছুটি চান। আনুষ্ঠানিকভাবে ‘পারিবারিক কারণ’ দেখিয়ে নিউজিল্যান্ড সিরিজ থেকে ছুটি চেয়ে আবেদন করেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।
বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরীকে পাঠানো চিঠিতে সাকিব জানিয়েছেন, জরুরি পারিবারিক কারণে তিনি ৯ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া নিউজিল্যান্ড সফরে যেতে চান না। সাকিব তাই অনুরোধ করেছেন তাকে দলের বাইরে রাখতে। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বিসিবি পরিচালক জালাল ইউনুস।

৭ দিনের কোয়ারেন্টিনসহ মোট ৪০ দিনের সফরে নিউজিল্যান্ডের বিপক্ষে দুটি টেস্ট খেলবে বাংলাদেশ দল। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট দুটির প্রথমটি তারাঙ্গুণার বে ওভালে ১-৫ জানুয়ারি। দ্বিতীয় টেস্ট ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে ৯-১৩ জানুয়ারি।

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 15
    Shares