চুনারুঘাট উপজেলার শেকড় সামাজিক সংগঠনের দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি স্বপন, সাধারন সম্পাদক জুমন

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ১৭, সেপ্টেম্বর, ২০২২, শনিবার
<strong>চুনারুঘাট উপজেলার শেকড় সামাজিক সংগঠনের দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি স্বপন, সাধারন সম্পাদক জুমন<strong>

ফরিদ উদ্দিন মাসউদ চুনারুঘাট প্রতিনিধি:

হবিগঞ্জস্থ চুনারঘাট উপজেলার ১০ টি ইউনিয়ন এবং একটি পৌরসভার দেশ এবং বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসীদের নিয়ে গঠিত স্বনামধন্য সংগঠন শেকড় সামাজিক সংগঠনের দ্বিবার্ষিক নির্বাচন ডিজিটাল পদ্ধতিতে অনলাইনে google ফরমের মাধ্যমে মাধ্যমে ১৬ সেপ্টেম্বর ২০২২ সম্পন্ন হয়েছে।

নির্বাচন পরিচালনার দায়িত্বে ছিলেন, ড. মাহবুব রাব্বানী প্রধান নির্বাচন কমিশনার, শামীম আহমেদ তালুকদার সহকারী নির্বাচন কমিশনার এবং সৈয়দ জাফর সাদেক সহকারী নির্বাচন কমিশনার।
ভোট গ্রহন এবং টেকনিক্যাল সাপোর্ট দিয়ে সহযোগিতা করেছেন মাসুম বিল্লাহ এবং মাহফুজ আহমেদ (সিএসই বিভাগ আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি)

এতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় শেখর সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এ কে এম নুরুজ্জামান তরফদার (স্বপন) সভাপতি নির্বাচিত হয়েছেন এবং আজীবন সদস্যদের ভোটে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন স্পেন প্রবাসী সাংবাদিক জিয়াউল হক জুমন।

শেকড় সামাজিক সংগঠন এর গঠনতন্ত্র অনুযায়ী আগামী ২০২৩-২০২৪ অর্থ বছরের ( আগস্ট ২০২২ হতে জুলাই ২০২৪) জন্য ৪৪ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন,
সহ সভাপতিঃ মো: মুখলেছুর রহমান লস্কর, মো:মাসুক মিয়া দুবাই প্রবাসী,মোঃ রুয়েল তালুকদার, সৈয়দ রাশেদ আহমেদ আমেরিকা প্রবাসী, মো:মকসুদ আলী লস্কর দুবাই প্রবাসী, সহ- সাধারণ সম্পাদকঃ মোঃ তোফায়েল আহমেদ শাওন, মো: সোহেল সাত্তার দুবাই প্রবাসী, মো: জামাল মিয়া প্রবাসী, মো: রিপন মিয়া,সাংগঠনিক সম্পাদকঃ মো:রুমান আহম্মেদ , আরিফ আহমেদ ভূইয়া (রুমন) আব্দুল মন্নাফ প্রবাসী, মো: তাজুল ইসলাম প্রবাসী, মতিউর রহমান শাহীন, অর্থ সম্পাদকঃ মুফতি আমান উল্লাহ আমান ,দপ্তর সম্পাদকঃ আব্দুল্লাহ আল মাসুম, শিক্ষা বিষয়ক সম্পাদকঃ মো:আতাউর রহমান, সমাজকল্যাণ সম্পাদকঃ মো: হেলাল মিয়া, প্রবাসী কল্যাণ সম্পাদকঃ মো: শাহিন মিয়া প্রবাসী, বন ও পরিবেশ সম্পাদকঃ মো: তারেকুর রহমান প্রবাসী, ত্রান বিষয়ক সম্পাদকঃ অলিউর রহমান ইসমাইল, ক্রীড়া সম্পাদকঃ মো: নজরুল ইসলাম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদকঃ শাহ জয়নাল আবেদীন পলাশ, আন্তর্জাতিক সম্পাদক: সোয়েব আহমেদ জনি,ধর্ম বিষয়ক সম্পাদকঃ মুফতি মো: ফরিদ উদ্দিন মাসউদ, মহিলা বিষয়ক সম্পাদকঃ নাজনীন রহমান, প্রচার সম্পাদকঃ আলা উদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক: সৈয়দ শওকত আলী সাহেব, আইন বিষয়ক সম্পাদকঃ জান্নাতুল নাঈম টুম্পা, গ্রন্হ প্রকাশনা সম্পাদকঃ মুফতি আব্দুর রহিম।

নির্বাহী কমিটির সদস্য:
এস এম মিজান,নাসির চৌধুরী, মিজানুর রহমান বাবুল, মোঃ মহিবুর রহমান (মোস্তফা), জুনাঈদ মিয়া, ফখরুল ইসলাম, মোঃ আবুল কাশেম,
আবদাল আহমেদ শুভ, জিয়াউর রহমান, মোঃ সাইফুর রহমান, তাসনিমা লায়লা জ্যোতি,‌মোঃ আবুল কাশেম ।

স্পেন প্রবাসী সাংবাদিক কেন্দ্রীয় কমিটির নব নির্বাচিত সাধারণ সম্পাদক জিয়াউল হক জুমন বলেন, আপনারা যারা আমার জন্য অক্লান্ত পরিশ্রম করেছেন এবং যারা আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছেন আমি আমার ব্যক্তিগত পক্ষ থেকে এবং আমার পরিবারের পক্ষ থেকে আপনাদের কাছে চিরঋণী ও কৃতজ্ঞ। আমি মনে করি আমি সাধারণ সম্পাদক নয়, শেকড়ের প্রতিটি সদস্য একজন সাধারণ সম্পাদক। আমি আমার সাধারণ সম্পাদক পদটি আপনাদের মাঝে উৎসর্গ করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন আমি আপনাদেরকে নিয়ে জন্মস্থানের কাজ করে যেতে চাই।

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 6
    Shares