ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ময়মনসিংহ জেলার মুক্তাগাছায় সম্মেলন অনুষ্ঠিত

বিজয়বাংলা ডেস্ক
প্রকাশিত ৮, মে, ২০২২, রবিবার
<strong>ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ময়মনসিংহ জেলার  মুক্তাগাছায় সম্মেলন অনুষ্ঠিত</strong>

প্রেস বিজ্ঞপ্তি | ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ময়মনসিংহ জেলার আওতাধীন মুক্তাগাছার ইউনিয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়।

শাখা সভাপতি আবু বকর ছিদ্দিক এর সভাপতিত্বে শাখার সাধারণ সম্পাদক মুহাম্মদ সাইম আহমেদ এর পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ময়মনসিংহ জেলার প্রকাশনা ও দপ্তর সম্পাদক -দেলোয়ার হোসেন শরিফ । প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামি ছাত্র আন্দোলন বাংলাদেশ মুক্তাগাছা থানা শাখার সাধারণ সম্পাদক শাব্বির আহমেদ শিবলী। বিশেষ অতিথি আরও উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ মুক্তাগাছা থানার সাবেক সভাপতি মাওলানা আনিছুর রহমান, অর্থ ও কল্যাণ সম্পাদক আইয়ুব আলী কবিরাজ সহ অন্যান্য দায়িত্বশীলবৃন্দ।

উক্ত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ময়মনসিংহ জেলার ছাত্র নেতা দেলোয়ার হোসেন শরিফ বলেন, মাদক – সন্ত্রাস মুক্ত আদর্শ ও নিষ্ঠাবান ছাত্র সমাজ গড়তে ইসলাম দেশ ও মানবতার অতন্দ্র প্রহরী ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর কোনো বিকল্প নেই।তাই সর্বস্তরের মেধাবী ছাত্রদেরকে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর ছায়াতলে এসে সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত আদর্শিক ও জবাবদিহিতামূলক রাষ্ট্র গঠনে সহযোগিতা করার আহবান জানান তিনি।

সম্মেলন শেষে প্রধান বক্তা ইউনিয়নের বিগত কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি ঘোষণা করেন। পরে প্রধান অতিথি নতুন দায়িত্বশীলদেরকে শপথ বাক্য পাঠ করান।

ইউনিয়ন কমিটির নতুন দায়িত্বশীল –

সভাপতিঃ আবু বকর ছিদ্দিক
সহ সভাপতিঃ মুহাম্মাদ হাবিবুর রহমান
সাধারণ সম্পাদকঃ মুহাম্মাদ সাইম আহমেদ

শেয়ার করে ছড়িয়ে দিন
  • 115
    Shares